সন্ধান সর্বশেষ

৬১ হাজার ৮৩টি স্থানে জাতীয় পতাকা ওড়াবে ইফা

0

মহান বিজয় দিবস (১৬ ডিসেম্বর) উপলক্ষে শনিবার ইসলামিক ফাউন্ডেশন (ইফা) সারাদেশের ৬১ হাজার ৮৩টি স্থানে জাতীয় পতাকা উত্তোলন করবে। এ ছাড়া ইফার উদ্যোগে দিনটিতে বিশেষ দোয়া মাহফিল এবং বিজয় দিবসের তাৎপর্য এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) ইফার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিজয় দিবস উপলক্ষে শনিবার সকাল ১০টায় বায়তুল মুকাররম জাতীয় মসজিদে মুক্তিযুদ্ধে শহীদদের রূহের মাগফিরাত কামনা করে পবিত্র কুরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

ইসলামিক ফাউন্ডেশনের ৬৪টি জেলা ও বিভাগীয় কার্যালয়, ৫৫০টি উপজেলা বা জোনে মডেল ও সাধারণ রিসোর্স সেন্টার, প্রাক্ প্রাথমিক গণশিক্ষার ৫৯ হাজার ৯৬৮টি কেন্দ্র, ৫০টি ইসলামিক মিশন, ১৯টি ইবতেদায়ী মাদ্রাসা ও ৪২৫টি মক্তব এবং ৭টি ইমাম প্রশিক্ষণ একাডেমিসহ মোট ৬১ হাজার ৮৩টি স্থানে যথাযোগ্য মর্যাদায় সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করা হবে। একই সঙ্গে সকল স্থানে বিজয় দিবসের তাৎপর্য এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা এবং বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এছাড়া শনিবার বাদ যোহর দেশের সকল মসজিদে মুক্তিযুদ্ধের বীর শহীদদের রূহের মাগফিরাত কামনা এবং যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজনের জন্য ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।

(দ্য রিপোর্ট/জেডটি/ডিসেম্বর ১৫, ২০১৭)

Leave A Reply